তদন্তে গাফিলতি , সাসপেন্ড মালদার ইংরেজবাজার থানার তিন পুলিশ আধিকারিক

8th March 2020 মালদা
তদন্তে গাফিলতি , সাসপেন্ড মালদার ইংরেজবাজার থানার তিন পুলিশ আধিকারিক


তদন্তে গাফিলতির অভিযোগ । সাসপেন্ড করা হলো মাালদার ইংরেজবাজার থানার পুলিশ আধিকারিক কে। ক্লোজড করা হয়েছে ইংরেজবাজার থানার আইসি অমলেন্দু বিশ্বাসকে। মালদার পুলিশ সুপার অলক রাজুরিয়া জানিয়েছেন, বিভাগীয় তদন্ত চলছে । তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ৩ পুলিশ অফিসার সাসপেন্ড থাকবে। সাসপেন্ডেড তিন পুলিশ আধিকারিক হলো সুবীর সরকার, নোরবু ডুকপা,কনয় চক্রবর্তী।
          জানা গিয়েছে, কয়েকদিন আগে ইংরেজবাজার থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করে। সেই ঘটনায় তদন্তের গাফিলতি হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করে জেলা পুলিশ। ঘটনায় নাম উঠে আসে ইংরেজবাজার থানার ওসি সহ তিন পুলিশ আধিকারিক এর নাম।এরপর শনিবার আইসি অমলেন্দু বিশ্বাস কে ক্লোজ করা হয়। চারজনের নামে ৪৬৫ ,৪৬৭, ৪৬৮,৪৭১, ১৪ ফরেনার অ্যাক্ট ধারায় মামলা রজু করা হয়েছে। জালিয়াতি মামলায়  সাসপেন্ডেড তিন পুলিশ আধিকারিক হলো সুবীর সরকার, নোরবু ডুকপা,কনয় চক্রবর্তী সাসপেন্ড করা হয়। আইসিকে ক্লোজ করা হয়েছে। ইতিমধ্যে নতুন আইসি ত্রিগুনা রায়কে দ্বায়িত্ব নিয়ে কাজ শুরু করেছে। আর এই ঘটনায় পূলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। 
           জেলার পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, তদন্তে গাফিলতির অভিযোগে তিন পুলিশ আধিকারিক এর সাসপেন্ড করা হয়েছে। ক্লোজড করা হয়েছে ইংরেজবাজার থানার আইসি। তদন্ত চলছে।





Others News